Saturday, October 6th, 2018




নিরাপদ সড়ক চাই ‘নিসচা’র গোলাপগঞ্জ শাখার আলোচনা সভা অনুষ্ঠিত

নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার বিকাল ৩টায় একটি অভিজাত রেষ্টরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াছ বিন রিয়াছতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলার বিশিষ্ট সমাজ সেবক রুকন আহমদ, নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি সাফায়াৎ জামিল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মোঃ বদরুল আলম, সহ সাধারণ সম্পাদত আব্দুল আজিজ বাবর, প্রচার সম্পাদক সাংবাদিক জাহেদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক রুহুল ইসলাম, অর্থ সম্পাদক দেওয়ার হোসেন মাহমুদ, সড়ক দুর্ঘঠনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম কফ, সদস্য সুজন আহমদ, সাংবাদিক মোঃ রুবেল আহমদ, এস ইউ শিপলু, আফছার আহমদ ও টুডে টাইমস এর এডমিন প্যানেল এডিটর জাহাঙ্গীর রনি।

সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ১০ তারিখ উপজেলার বিভিন্ন স্কুলে সড়ক দূর্ঘঠনা রোধে সচেতনতা মুলক সভা ও ২২ তারিখ নিরাপদ সড়ক দিবস পালন ও সিলেট জকিগঞ্জ রোডে চালিত মোটর বাইক চালকদের হেলমেট প্রদানের সিদ্বান্ত গ্রহন করা হয়। এছাড়া সিলেট জকিগঞ্জ সড়কে বিভিন্ন যাত্রীবাহী বাস, অটোরিক্সা, লেগুনা, মালবাহী ট্রাক ড্রাইভারদেরকে নিরাপদ সড়ক চাই (নিসচা) গোলাপগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ